২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ইস্যু খুঁজছে : সেতুমন্ত্রী

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ইস্যু খুঁজছে :সেতুমন্ত্রী - নয়া দিগন্ত

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চাল, পেঁয়াজ,লবণের আবার কখনও পরিবহনের ওপর ভর করছে। শুধু মাত্র ইস্যু খুঁজছে। সেখানেও তারা ব্যর্থ হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় কুমিল্লা অঞ্চলের জনগণের অসীম সাহসিকতা, আত্মত্যাগ এবং বীরত্বপূর্ণ অবদান রয়েছে। দেশের সুনাম বৃদ্ধিতে সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্যের কঠোর আত্মত্যাগ রয়েছে। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সশস্ত্র বাহিনী দুর্যোগ মোকাবেলা, অবকাঠামো নির্মাণ, আর্তমানবতার সেবা, পাবর্ত্য চট্টগ্রামে সন্ত্রাস দমন, জঙ্গি দমন, বেসামরিক প্রশাসনকে সহায়তা এবং বিভিন্ন দেশগঠনমূলক কার্যক্রমসহ জাতিসংঘের শান্তিরক্ষা কার্যক্রমে আন্তর্জাতিক পরিমন্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

আমন্ত্রিত অতিথি ছিলেন-কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য শাহজাহান কামাল, বিএম ফরহাদ হোসেন সংগ্রাম,নিজাম হাজারী, সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, রৌশন আরা মান্নান, সেলিনা ইসলাম,জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে আগত মুক্তিযোদ্ধাসহ সকল অতিথিদেরকে অভ্যর্থনা জানান, ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী।

 

 


আরো সংবাদ



premium cement