২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে কলেজছাত্রী নিহত

ট্রাকচাপায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা ও (ডানে) নিহত কলেজছাত্রী এশিচিং মারমার পরিচয়পত্র - নয়া দিগন্ত

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালীর ঘাগড়া কলাবাগান এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। নিহত কলেজছাত্রীর নাম এশিচিং মারমা (২০)। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী। রোববার সকাল দশটার সময় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনার আরো চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- দুলাল(৫৫), আকতার বেগম (৪০) তানভীর (২), শিলমনি (২৫)। তাদেরকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার সকালে রানীরহাট থেকে একটি সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) ৫ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে যাচ্ছিল। পথিমধ্যে ঘাগড়ার কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৮১৮৪) সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী কলেজছাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল