১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে কলেজছাত্রী নিহত

ট্রাকচাপায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা ও (ডানে) নিহত কলেজছাত্রী এশিচিং মারমার পরিচয়পত্র - নয়া দিগন্ত

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালীর ঘাগড়া কলাবাগান এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। নিহত কলেজছাত্রীর নাম এশিচিং মারমা (২০)। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী। রোববার সকাল দশটার সময় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনার আরো চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- দুলাল(৫৫), আকতার বেগম (৪০) তানভীর (২), শিলমনি (২৫)। তাদেরকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার সকালে রানীরহাট থেকে একটি সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) ৫ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে যাচ্ছিল। পথিমধ্যে ঘাগড়ার কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৮১৮৪) সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী কলেজছাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল