২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সীতাকুন্ডে গাড়ির ধাক্কায় নিহত ১

- নয়া দিগন্ত

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডে শনিবার রাত সাড়ে ৮টায় গাড়ি চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো: মোজাফফর হোসেন (৫৫)। তিনি ডক্টরস ফার্মাসিউটিক্যালস নামক ওষুধ কোম্পানীর বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার কাহালু থানার বাসিন্দা।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক মো: সাইদুল ইসলাম জানান, গত রাত সাড়ে ৮টায় সীতাকুন্ডের ছোটকুমিরা গুল আহমদ জুট মিলসের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী দ্রুতগতির মাইক্রোবাস মোজাফফর হোসেনকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।

হাইওয়ে থানার ইনচার্জ জানান, দুর্ঘটনার পর ঘাতক গাড়িটি আটক করা হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল