১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুলাভাইয়ের মৃত্যু

- নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুলাভাই মারা গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত দুলাভাইয়ের নাম বাবুল। তিনি ওই গ্রামের মুর্তাজা আলী সওদাগরের মেজ ছেলে। নিহত বাবুল ২ কন্যা সন্তানের জনক ও মাত্র ২৬ দিন পূর্বে এক পুত্রসন্তানের পিতা হন। এই ঘটনায় বিয়ে বাড়িতে চলছে শোকের মাতম।

নিহত বাবুল মেসার্স হাসিনা ডেকোরেশন নামে একটি ডেকোরেশনের মালিক ছিলেন। সেই সুবাদে নিজের শ্যালিকার বিয়েতে ডেকোরেশন ও আলোক সজ্জা নিজেই করছিলেন। শুক্রবার আলোকসজ্জায় বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন বাবুল। পরে তাকে চাম্বল বাজারে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বিয়ে বাড়িতে বিয়ের আনন্দের পরিবর্তে এখন চলছে শোকের মাতম।

বাঁশখালী থানার পুলিশের পরিদর্শক রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল