২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সেনবাগে পাগলা কুকুরের কামড়ে এক দিনে ১০ জন আহত

- প্রতীকী ছবি

নোয়াখালীর সেনবাগে একটি পাগলা কুকুরের কামড়ে একদিনে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত উপজেলার ডমুরুয়া ইউনিয়নের গ্রামের জিরুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা সেনবাগ সরকারি হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বিষয়টি জানাজানি হলে গ্রামবাসীর মধ্যে কুকুর আতংক ছড়িয়ে পড়ে।

জানা গেছে, শুক্রবার ভোর থেকে একটি কুকুর উত্তর পূর্ব পাড়া এলাকায় হঠাৎ করে মানুষকে পিছন থেকে অতর্কিতে এসে কামড় দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এভাবে প্রায় ১০ জনকে কামড় দেয়ার পর এলাকাবাসী কুকুরটি মারার চেষ্টা করে।

আহতরা হলেন, আলতু মুন্সী বাড়ীর ফকির আহম্মেদের স্ত্রী নুর জাহান, আকবর মেম্বার বাড়ীর আবুল কালামের স্ত্রী সেতারা বেগম, আবদুল হালিমের স্ত্রী বিবি ফাতেমা, জাহাঙ্গীরের স্ত্রী রুপা, দক্ষিণ পাড়া ইউনুছ ডিলার বাড়ির বাহার মিয়ার ছেলে জিহাদ, আবু তাহেরের মেয়ে সায়মা, নুরুল ইসলামের মেয়ে মনি বেগম, আলতু মুন্সী বাড়ির আবু তাহেরে মেয়ে আইরিনসহ ১০জন ।

এ ব্যাপারে সেনবাগ উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: রফিকুল ইসলাম জানান, কুকুরের কামড়ে আহত তিনজন এ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তাদেরকে হাসপাতাল থেকে ইনজেকশন দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল