২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বোয়ালখালীতে চার সন্তানের জননীর লাশ উদ্ধার

-

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশ গলায় রশি লাগানো অবস্থায় রবিজা খাতুন (৫২) নামে চার সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার বেলা ১০টায় উপজেলার পৌরসদরস্থ বহদ্দার পাড়ার আবদুস সালামের ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত রবিজা খাতুন উপজেলার শ্রীপুর খরণদ্বীপ ভারাম্বা ঘাট এলাকার শাহ্ আলম ড্রাইভারের বাড়ির মরহুম হাফিজুর রহমানের মেয়ে এবং মরহুম বদিউল আলমের স্ত্রী ছিলেন। বদিউল আলম প্রায় ২৬ বছর আগে ইন্তেকাল করেন। নিহত রবিজার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

লাশ উদ্ধারকারী বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মো: তাজউদ্দিন জানান, সকাল ১০টার দিয়ে সংবাদের ভিত্তিতে গলায় পেঁচানো রশিসহ ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত ওই নারী প্রায় ৬/৭ মাস আগে আলমগীর (৪০) নামে এক বৈদ্যর সাথে পরিচয়ের সূত্র ধরে বাড়ি থেকে বের হয়ে ওই ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। তিনি ও আলমগীর দুজনই বৈদ্য হিসেবে কাজ করছিলেন।

ওই নারীর মৃত্যুর পর ওই পাতানো ভাই আলমগীর পালিয়ে গেছে।

এ ব্যাপারে বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন ফারুকী বলেন, ওই নারীর গলায় রশি পেঁচানো অবস্থায় ছিল এবং তার গলায় গোলাকার দাগ ছিল। তিনি বলেন, ময়না তদন্তের পরেই প্রকৃত তথ্য জানা যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল