২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালখালীতে চার সন্তানের জননীর লাশ উদ্ধার

-

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশ গলায় রশি লাগানো অবস্থায় রবিজা খাতুন (৫২) নামে চার সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার বেলা ১০টায় উপজেলার পৌরসদরস্থ বহদ্দার পাড়ার আবদুস সালামের ভাড়া বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত রবিজা খাতুন উপজেলার শ্রীপুর খরণদ্বীপ ভারাম্বা ঘাট এলাকার শাহ্ আলম ড্রাইভারের বাড়ির মরহুম হাফিজুর রহমানের মেয়ে এবং মরহুম বদিউল আলমের স্ত্রী ছিলেন। বদিউল আলম প্রায় ২৬ বছর আগে ইন্তেকাল করেন। নিহত রবিজার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

লাশ উদ্ধারকারী বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মো: তাজউদ্দিন জানান, সকাল ১০টার দিয়ে সংবাদের ভিত্তিতে গলায় পেঁচানো রশিসহ ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত ওই নারী প্রায় ৬/৭ মাস আগে আলমগীর (৪০) নামে এক বৈদ্যর সাথে পরিচয়ের সূত্র ধরে বাড়ি থেকে বের হয়ে ওই ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। তিনি ও আলমগীর দুজনই বৈদ্য হিসেবে কাজ করছিলেন।

ওই নারীর মৃত্যুর পর ওই পাতানো ভাই আলমগীর পালিয়ে গেছে।

এ ব্যাপারে বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন ফারুকী বলেন, ওই নারীর গলায় রশি পেঁচানো অবস্থায় ছিল এবং তার গলায় গোলাকার দাগ ছিল। তিনি বলেন, ময়না তদন্তের পরেই প্রকৃত তথ্য জানা যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল