২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কিশোরীকে গণধর্ষণ, কৌশলে আটক ৩ ধর্ষক

কিশোরীকে গণধর্ষণ, কৌশলে আটক ৩ ধর্ষক - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় মাজার জিয়ারত করে বাড়িতে ফেরার পথে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছেন। ওই ঘটনায় পুলিশ গত ১২ নভেম্বর রাতে তিনজনকে গ্রেফতার করলেও কৌশলে পালিয়েছে আরো ৩ ধর্ষক। আটক ধর্ষকরা হলো, ফজল আহমদের পুত্র মো. হাসান (২০), ইদ্রিসের পুত্র মোহাম্মদ মাসুদ (২০) ও লেদু আহমদের পুত্র মোহাম্মদ ওসমান (২৮)। পলাতক ধর্ষকরা হলো, জালাল আহমদের পুত্র মঞ্জুর আলম (২২), মুত নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ সুমন (২৭) ও মোহাম্মদ এরফান (২৮)। তাদের সকলের বাড়ি উপজেলার কোলাগাাঁও ইউনিয়নের বাণীগ্রামে।

স্থাানীয়ভাবে ও থানা সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়নের মাস্টারহাট এলাকা থেকে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রামস্থা তিতা গাজির মাজারে জেয়ারতে যায় তিন কিশোরী ও দুই কিশোর। পরে রাত দশটার দিকে বাড়ি ফেরার পথে সিএনজি থেকে এক কিশোরীকে অপহরণ করে বাণীগ্রাম নতুন পোল এলাকায় বাঁশ ঝাড়ের জঙ্গলে নিয়ে যায়। অপর এক কিশোরীকে অপহরণের চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে অপহৃত কিশোরীকে জঙ্গলে কাপড় চোপড় ছিঁড়ে ফেলে দিয়ে তারা পালাক্রমে ওই কিশরীকে ধর্ষণ
করে। পরে রাত ৩টার দিকে তাকে বাড়িতে পৌঁছে দেয়া হয়।

গতরাতে ৩ ধর্ষককে আটকের পর পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ শুর“ করেছে। ওই ঘটনায় আরো কারা জড়িত সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। এরপর অন্য আসামিদের আটকের জন্য অভিযান শুর“র কথা জানিছেন পুলিশ। পটিয়া থানার পুলিশ পরিদর্শক বোরহান উদ্দিন জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া আরো দুই সিএনজি চালককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তথ্য নেয়া হচ্ছে। তারা ওই ঘটনায় জড়িত কিনা তাও তদন্ত করা হচ্ছে।

কোলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আহমদ নুর জানান, কিশোরীর মা ঘটনা সম্পর্কে গত সোমবার তাকে অবহিত করেন। এরপর তিনি কৌশলে ধর্ষকদের নাম ঠিকানা নিয়ে বৈঠকের নামে এক স্থানে জড়ো করেন। এরপর তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয় বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement