১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ে খেয়ে ফিরছিলেন ফারজানা, ট্রেন কেড়ে নিল জীবন প্রদীপ

ফারজানা রহমান - ছবি : ইউএনবি

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফরম পূরণের শেষ দিন ছিল আজ মঙ্গলবার। তাই মৌলভীবাজারের শ্রীমঙ্গলে খালাতো বোনের বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে সোমবার রাতে বাড়ি ফিরছিল চাঁদপুর সদরের ফারজানা রহমান। কিন্তু ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় নিভে গেল বাগা‌দি গ‌ণি উচ্চ বিদ্যাল‌য়ের এ মেধাবী ছাত্রীর জীবন প্রদীপ।

কসবার মন্দবাগ স্টেশ‌ন এলাকায় সোমবার রাত ৩টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী তূর্ণা নিশীথা ও সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে নিহত ১৬ জনের একজন চাঁদপুর সদরের তালুকদ‌ার বা‌ড়ির কু‌য়েত প্রবাসী বিল্লাল বেপারীর মে‌য়ে ফারজানা।

এ দুর্ঘটনায় ফারজানার সাথে থাকা তার মা বেবী বেগম, ভাই হাসান বেপারী, নানি ফিরোজা বেগম, মামাতো বোন মিতু, ইবলি ও মামি সাহিদাসহ আট স্বজন গুরুতর আহত হয়েছেন।

ফারজানার লাশ বা‌ড়ি‌তে নেয়ার পর সহপাঠীসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী তাদের বাড়িতে ছুটে আসেন।

সহপাঠী অন্তরা ইসলাম বলেন, ‘ফারজানা ক্লা‌সে ভালো ছাত্রী ছিল, আমাদের ভালো বন্ধু ছিল। বিজ্ঞান বিভা‌গ থে‌কে আমাদের একসাথে এসএএস‌সি প‌রীক্ষা দেয়ার কথা ছিল। আজ তার ফরম পূরণ করার কথা। কিন্তু আজ তো সে আমা‌দের সবাইকে ছে‌ড়ে চ‌লে গেল।’

ফারজানার ফুফাতো বোন আয়েশা আক্তার জানান, গত সপ্তাহে শ্রীমঙ্গ‌লে খালা‌তো বোনের বিয়ের অনুষ্ঠানে যায় ফারজানা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। আমাদের প‌রিবা‌রের আরও আটজন গুরুতর আহত হয়ে হাসপাতা‌লে চি‌কিৎসা নি‌চ্ছেন। এদের অনেকে হয়তো পঙ্গু হ‌য়ে যা‌বেন। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু

সকল