২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূর আপত্তিকর গোপন ভিডিও ধারণ; ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা

গৃহবধূর আপত্তিকর গোপন ভিডিও ধারণ করায় ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা - ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে গৃহবধূর গোপন ভিডিও ধারণ করে মারধর, হুমকি ও চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত রোববার সোনাগাজী মডেল থানায় মামলাটি দায়ের করেছেন ভুক্তভোগী ঐ গৃহবধূ।

ভুক্তভোগী পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর পিতার শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিতে আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে বেড়াতে যান মঙ্গলকান্দি ইউনিয়নের সমপুর গ্রামের ঐ গৃহবধূ।

২ নভেম্বর তাকে ঘরে রেখে তার মা ও ভাই বিরামপুর নানার বাড়ি বেড়াতে গেলে আমিরাবাদ ইউনিয়নের গোড়ামারা গ্রামের শাহাজাহান সাজুর ছেলে মতিউল আলম জাসেদ, সফরপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আব্দুল হামিদ, নুর ইসলামের ছেলে রিয়াদ, মিলন কানু নাথের ছেলে সঞ্জয় নাথ, নারায়ণ চন্দ্র নাথের ছেলে সুমন নাথ ও নির্মল চন্দ্র শীলের ছেলে সমীর শীল হিন্দু গৃহবধূকে মারধর করে। ঘরের একটি কক্ষে আটকে রেখে জোরপূর্বক আপত্তিকর ভিডিও ধারণ করে।

এসময় ঘরের আলমারি ভেঙ্গে ১০ হাজার টাকা, তার আট আনা ওজনের স্বর্ণের চেইন ও ২০ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

পরে আরো এক লাখ টাকা চাঁদা দাবি করলে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল হামিদ আসামীদের ৮০ হাজার টাকার চেক প্রদান করলে তারা চলে যায়। পরের দিন ওই গৃহবধূ হামিদ মেম্বারকে নগদ ৮০ হাজার টাকা প্রদান করেন।

আসামিদের অব্যাহত হুমকি ধামকিতে এলাকা ছেড়ে তিনি এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করেন। আসামিরা থানায় মামলা করলে বা কাউকে জানালে অশ্লীল ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়ায় ভয়ে এতদিন মামলা করতে তিনি সাহস পায়নি।

এ ব্যাপারে ইউপি সদস্য আবদুল হামিদের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি এবং তার ব্যবহৃত মোবাইল বন্ধ রয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement