১৫ ডিসেম্বর ২০১৯

কৃষকের মৃত্যুর ঘটনায় আ’লীগ নেতার ছেলে গ্রেফতার

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের কাউতলী গ্রামে আবু আহম্মদ নামের এক কৃষকের মৃত্যুর ঘটনায় শুক্রবার স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদের ছেলে মো: হালিমকে গ্রেফতার করেছে পুলিশ। হালিম ওই মামলায় এজাহার নামীয় আসামী।

পরশুরাম মডেল থানার ওসি (তদন্ত) মো: মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় বটতলী বাজারে পুলিশ অভিযান চালায়। এসময় একটি চা দোকান থেকে হালিম (২৮) কে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে ফিরোজ আত্মগোপনে রয়েছে।

প্রসঙ্গত, সহজ-সরল প্রকৃতির কৃষক আবু আহম্মদকে সোমবার জমিতে কীটনাশক ছিটানোর জন্য বলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদ। কিন্তু ভূলক্রমে তিনি অন্যের জমিতে তা ছিটিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার বিকালে ফিরোজ তাকে বটতলী বাজারে ডেকে নিয়ে প্রকাশ্য মারধর ও গালমন্দ করে।

একপর্যায়ে সে পালিয়ে আসলে তার স্ত্রীকে দফায় দফায় ফোন করে হুমকি দেয় ফিরোজ। ওই রাতেই ঘরের পাশে গাছের সঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা আক্তার বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে ঘটনাটিকে শুরুতে আত্মহত্যা বলে প্রচার করলেও এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবী করছেন কৃষক আবু আহম্মদের স্বজনরা। তাদের দাবী, তাকে হত্যার পর গাছের সঙ্গে লাশ ঝুলিয়ে রাখা হয়।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০৬৮৮)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৭৯১২)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৪৪০২)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১৪৮১)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১১৪১৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৫০১)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪৪১)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৯৬১)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৭৮০৭)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (৭০৫৬)



hacklink Paykwik Paykasa
Paykwik