২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কৃষকের মৃত্যুর ঘটনায় আ’লীগ নেতার ছেলে গ্রেফতার

- ফাইল ছবি

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের কাউতলী গ্রামে আবু আহম্মদ নামের এক কৃষকের মৃত্যুর ঘটনায় শুক্রবার স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদের ছেলে মো: হালিমকে গ্রেফতার করেছে পুলিশ। হালিম ওই মামলায় এজাহার নামীয় আসামী।

পরশুরাম মডেল থানার ওসি (তদন্ত) মো: মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় বটতলী বাজারে পুলিশ অভিযান চালায়। এসময় একটি চা দোকান থেকে হালিম (২৮) কে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে ফিরোজ আত্মগোপনে রয়েছে।

প্রসঙ্গত, সহজ-সরল প্রকৃতির কৃষক আবু আহম্মদকে সোমবার জমিতে কীটনাশক ছিটানোর জন্য বলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদ। কিন্তু ভূলক্রমে তিনি অন্যের জমিতে তা ছিটিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার বিকালে ফিরোজ তাকে বটতলী বাজারে ডেকে নিয়ে প্রকাশ্য মারধর ও গালমন্দ করে।

একপর্যায়ে সে পালিয়ে আসলে তার স্ত্রীকে দফায় দফায় ফোন করে হুমকি দেয় ফিরোজ। ওই রাতেই ঘরের পাশে গাছের সঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা আক্তার বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে ঘটনাটিকে শুরুতে আত্মহত্যা বলে প্রচার করলেও এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবী করছেন কৃষক আবু আহম্মদের স্বজনরা। তাদের দাবী, তাকে হত্যার পর গাছের সঙ্গে লাশ ঝুলিয়ে রাখা হয়।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল