১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছেলের ওপর রাগ করে নাতিকে অপহরণ!

ছেলের ওপর রাগ করে নাতিকে অপহরণ! - ছবি : সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে ছেলে ভরণ-পোষণের খরচ না দেয়ায় রাগে নাতিকে অপহরণ করানোর অভিযোগ উঠেছে দাদির বিরুদ্ধে। উপজেলার নহল গ্রাম থেকে তাফসির ইসলাম (৫) নামে ওই শিশুটিকে অপহরণের আট ঘণ্টার মধ্যে শুশুন্ডা থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় শিশুটির দাদি জোহরা বেগম (৬০), একই গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ও শিশু তাফসিরের বাবার চাচাতো ভাই কবির হোসেন (৩৩), রায়তলা গ্রামের শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও নাগেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল মিয়াকে (২২) গ্রেপ্তার করা হয়েছে।

তাফসির উপজেলার নহল গ্রামের মালেয়শিয়া প্রবাসী আক্তার হোসেনের ছেলে। বুধবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

তিনি বলেন, মঙ্গলবার সকালে অপহৃত শিশুটির মা তানিয়া আক্তার টাকা উত্তোলনের জন্য উপজেলার কোম্পানীগঞ্জে যান। ব্যাংক থেকে বাড়ি ফেরার পথে জানতে পারেন, শিশু তাফসিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার ৫ মিনিট পর অপরিচিত নম্বর থেকে ফোন করে চার লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়।

পরে তানিয়া বেগম তার ছেলে অপহরণ ও মুক্তিপণের বিষয়টি মুরাদনগর থানা পুলিশকে জানান। মঙ্গলবার সন্ধ্যায় মুরাদনগরের জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়, বলেন পুলিশ সুপার। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল