২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফেনীতে আ’লীগ নেতার মারধরের পর কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

ফেনীর পরশুরাম উপজেলায় আওয়ামী লীগের এক নেতার মারধরের পর আবু আহম্মদ (৫২) নামের এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় আত্মহত্যার মামলা হয়েছে।

সোমবার রাতে উপজেলার মির্জানগর ইউনিয়নের কাউতলী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ উঠেছে, জমিতে কীটনাশক ছিটানোর জের ধরে সোমবার বিকালে আবু আহম্মদকে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফিরোজ আহম্মদ মারধর করেন। একপর্যায়ে তিনি পালিয়ে এলে তার স্ত্রীকে দফায় দফায় ফোন করে হুমকি দেয়া হয়। রাতে ঘরের পাশে ঝুলন্ত অবস্থায় আবু আহম্মদের লাশ দেখতে পাওয়া যায়। পরে খবর দিলে পুলিশ রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় তার স্ত্রী রহিমা আক্তার বাদী হয়ে পরশুরাম মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানায়, আবু আহম্মদ পেশায় কৃষক। তাকে ওইদিন জমিতে কীটনাশক ছিটানোর জন্য বলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদ। কিন্তু ভুলক্রমে তিনি অন্যের জমিতে তা ছিটিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে বিকালে ফিরোজ তাকে মারধর করেন।

পরশুরাম মডেল থানা সূত্র জানায়, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। লাশটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল