২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোম্পানীগঞ্জে বাসচাপায় নির্মাণ শ্রমিক নিহত

- নয়া দিগন্ত

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের করালিয়া এলাকায় আজ সকাল ৯টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী বাসের ধাক্কায় আব্দুর রহিম (২৪) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। মৃত আব্দুর রহিম জেলার কবিরহাট উপজেলার শুক্লবদ্ধি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নির্মাণ শ্রমিক আব্দুর রহিম বাইসাইকেল যোগে কাজে যাচ্ছিলো। পথিমধ্যে সে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের করালিয়া এলাকায় পৌঁছালে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ছেড়ে আসা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এর শিক্ষার্থী বহনকারী একটি বাস তাকে ধাক্কা দিলে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমান জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল