১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কচুরিপানার ভেতর মিলল শিশুর গলা কাটা লাশ

- ফাইল ছবি

কুমিল্লায় মেহেদী হাসান রিফাত (১০) নামের এক শিশুকে গলা কেটে হত্যা করে বাড়ির পাশের ডোবার কচুরিপানার ভেতর ফেলে গেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চম্পকনগর এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রিফাত চম্পকনগর গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে। সে স্থানীয় নর্থ সাউথ চাইল্ড কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র।

এ ঘটনায় নিহতের জেঠা জাহাঙ্গীর আলম বাদী হয়ে রোববার সন্ধ্যায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

রিফাতের মা জেসমিন আক্তার জানান, শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী বাড়ির বিউটি আক্তার নামে এক মহিলার বাসায় প্রাইভেট পড়তে গিয়েছিল রিফাত। কিন্তু প্রাইভেট পড়া শেষে সে বাড়ি না ফেরায় শিক্ষকের মোবাইলে কল দিয়ে জানতে পারি রিফাত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির উদ্দেশ্যে চলে এসেছে। পরবর্তীতে তার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে শুরু করে। এক পর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতরে গলা কাটা ও রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রিফাতের মা আরও জানান, কিছুদিন পূর্বে তার বাড়ি থেকে কিছু জিনিসপত্র চুরি হয়।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বসরোধ বা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দ্রুত হত্যাকাণ্ডের কারণ ও কারা জড়িত তা বের সম্ভব হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।


আরো সংবাদ



premium cement