২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

‘পরকীয়ার’ বলি বাবা-মেয়ে!

স্ত্রী হাছিনা আক্তার
স্ত্রী হাছিনা আক্তার - ছবি : সংগ্রহ

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার নিমতলায় এলাকায় মো. আবু তাহের (৪২) ও তার মেয়ে বিবি ফাতেমাকে (৪) গলা কেটে হত্যার পেছনে নিহতের স্ত্রী হাছিনা আক্তারের পরকীয়া প্রেমকে কারণ হিসেবে সন্দেহ করছেন এলাকাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ ধারণা করছে, পরকিয়ার কারণে পারিবারিক কলহের জেরে স্ত্রী হাছিনা আক্তার পরিকল্পিতভাবে তার স্বামী ও শিশু সন্তানকে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডের পর পুলিশ নিহত আবু তাহেরের স্ত্রী হাছিনা আক্তার ও শ্যালিকা নাসিমা আক্তারসহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। আটক হাছিনা আক্তার নোয়াখালী জেলার চরপার্বতী এলাকার মো মোস্তফার মেয়ে।

এর আগে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বন্দর থানা পুলিশ এলাকার শাহ আলম ভবন নামের একটি বাসা থেকে মো. আবু তাহের এবং তার মেয়ে বিবি ফাতেমার গলাকাটা লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে।

যদিও স্ত্রী হাছিনার দাবি, ঘটনার দিন সকালে কর্মস্থল থেকে ৯টার দিকে ফিরে এসে লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন।

প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে, ঘটনার তিনদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়েছে। স্ত্রী হাছিনা আক্তারের পরনের একটি শাড়িকে ঘিরে স্বামী আবু তাহেরের মনে সন্দেহ জাগে। এই শাড়ি কে দিয়েছে, কেন দিয়েছে এসব নিয়ে ঝগড়া হয় বলে প্রতিবেশীরা বলেছে।

জিজ্ঞাসাবাদে আবু তাহেরের স্ত্রী হাছিনা আক্তার একেকবার একেকরকম কথা বলছেন বলে জানায় পুলিশ।

সিএমপির বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. কামরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবেই এটি হত্যাকাণ্ড বলে নিশ্চিত হয়েছি। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে এর সাথে বাইরের কেউ জড়িত কিনা তা তদন্ত করছি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল