esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

টেকনাফে মাদক মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড় এলাকায় বৃহস্পতিবার ভোর রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্চর পাড়া এলাকার সামশুল আলমের ছেলে জিয়াবুল হক জিয়া প্রকাশ বাবুল (৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার কেফায়েত উল্লাহর ছেলে আজিম উল্লাহ (৪৬)। তাদের মাদক কারবারি দাবি করে পুলিশ জানায়, দুজনের বিরুদ্ধে মাদক ,অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল বুধবার বিকালে টেকনাফের হ্নীলা বাজার এলাকা থেকে পলাতক আসামি জিয়াবুল হক বাবুলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে পুলিশের একটি দল টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধার অভিযানে যায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুলের সহযোগীরা পুলিশের ওপর গুলিবর্ষণ করে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

ওসির দাবি, পরে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও দাবি করেন, ঘটনাস্থল থেকে ১টি শ্যুটার গান ৫টি দেশীয় এলজি, ৩৬ রাউন্ড তাজা গুলি ও ৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat