১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

১০ টাকা চাওয়ায় ছেলেকে শ্বাসরোধে হত্যা, মা আটক

- সংগৃহীত

লক্ষ্মীপুর সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে কাউছার নামে সাত বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিশুটির মা স্বপ্না বেগমকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে সোমবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কাউছার ওই এলাকার পিকআপ ভ্যান চালক মো: রাসেলের ছেলে ও লোকমানিয়া হাফিজিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে স্বপ্নার স্বামীর দ্বিতীয় বিয়ে ও পারিবারিক অর্থনৈতিক সংকট নিয়ে তাদের সংসারে কলহ-বিবাদ চলে আসছিল। রাতে শিশুটি তার মায়ের কাছে ১০ টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় শিশুটির লাশ উড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ সন্দেহজনকভাবে তার মাসহ চার জনকে আটক করে থানায় নিয়ে আসে। একপর্যায়ে স্বপ্না শিশুটিকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেন।

এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে!

সকল