১৯ নভেম্বর ২০১৯

কুমিল্লায় অটোরিকশা উল্টে মাদরাসাছাত্র নিহত

হোমনা উপজেলায় রোববার সকালে শ্যালো ইঞ্জিনচালিত একটি অটোরিকশা (ভটভটি) উল্টে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। হোমনা-মেঘনা রোডে এ দুর্ঘটনায় চালকসহ দুজন আহত হয়েছে। নিহত জুবায়ের আহম্মেদ (১০) উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের নও মুসলিম দ্বীন ইসলামের ছেলে ও মুন্সিকান্দি আরাবিয়া ইসলামিয়া মাদরাসার নুরানি নূরানী বিভাগের ছাত্র। আহতরা হলো- একই গ্রামের অলিউল্লাহর ছেলে রাতুল (১০) ও মকবুল হোসেনের ছেলে ভটভটি চালক শাজু মিয়া (৩৫)।

হতাহতের স্বজনদের বরাতে হোমনা থানার ওসি সৈয়দ মো: ফজলে রাব্বী জানান, সকালে রাতুল ও জুবায়ের শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি যোগে ছয়ফুল্লাকান্দি থেকে ছিনাইয়া এলাকায় যাচ্ছিল। পথে তাদের বহনকারী ভটভটি হোমনা-মেঘনা রোডে উল্টে গেলে ঘটনাস্থলে জুবায়ের নিহত হয়। এসময় গুরুতর আহত রাতুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও চালক শাজুকে কুমিল্লায় ভর্তি করা হয়।

ওসি জানান, পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করার আবেদনের প্রেক্ষিতে জুবায়েরের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল