১৭ অক্টোবর ২০১৯

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনায় নিহত মামুনুর রশিদের মা আনোয়রা বেগমের আহাজারী - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজ নগর জাইল্যারঢালা এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও একজন আহত হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯ টার দিকে মারাত্মক এই দুর্ঘটনার ঘটনা ঘটে। হতাহত ৩ জনই পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর জাইল্যারঢালা এলাকায় পেকুয়া থেকে পদুয়া গামী একটি ইঞ্জিন চালিত ট্রলি (নসিমন-করিমন) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এসময় নসিমন করিমনের চালক আসিফ (২৫) ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মামুনুর রশিদ (২৩) নামে আরো এক যুবক মারা যান। গুরুতর আহত জাহাঙ্গীর আলমকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত দুইজনের বাড়ী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় এবং গুরুতর আহত জাহাঙ্গীর আলমের বাড়ী মেহেরনামা এলাকায়।

নিহতের স্বজনরা জানান, হতাহতরা সবাই পেশায় টিউবঅয়েল শ্রমিক। সকালে তারা ওয়াশার মেশিন নিয়ে পেকুয়া থেকে পদুয়া যাবার পথে আজিজনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় পতিত হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চিরিঙ্গা পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ মাহাবুব আলম বলেন, “সকাল ৯ টার দিকে আজিজনগর এলাকায় একটি সড়ক দুর্ঘটনার খবর পাই। চট্টগ্রামমুখী একটি ইঞ্জিন চালিত ট্রলির সাথে কক্সবাজারমুখী কভার্ডভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন মারা যান এবং অপর দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে শুনেছি হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa