২০ অক্টোবর ২০১৯

সীমান্তে বিএসএফের হাতে ৩ র‌্যাব সদস্যসহ আটক ৫

কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করে মাদক উদ্ধার ও ব্যবসায়ীকে ধরতে গিয়ে র‌্যাবের তিন সদস্য ও দুই মহিলা সোর্সসহ পাঁচজন ভারতর সীমান্তরক্ষী বিএসএফের হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তের ১০নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ।

আটককৃত তিন র‌্যাব সদস্য হলেন, কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে র‌্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সোর্সের নাম জানা যায়নি।

সূত্র জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে জলিল ও হাবিলের বাড়িতে যায় র‌্যাবের দুই মহিলা সোর্স। তাদের বাড়িতে গিয়ে ওই দুই সোর্স মাদক সেবন শেষে ক্রয়ের অফার করলে জলিল এবং হাবিল বিক্রির জন্য রাজি হয়। পরবর্তীতে র‌্যাব চার বান্ডিল জাল টাকা নিয়ে ভারতে প্রবেশ করে এবং ব্যবসায়ী জলিল এবং হাবিলকে আটক করতে চেষ্টা করে। খবর পেয়ে স্থানীয় অন্যান্য মাদক ব্যবসায়ীরা র‌্যাবের তিন সদস্য এবং দুই মহিলা সোর্সকে আটক করে মারধর শুরু করে।

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম শাহাজান কবির জানান, র‌্যাবের ভাষ্যমতে দুই মহিলা সোর্সের মাধ্যমে তিন র‌্যাব সদস্য মাদক উদ্ধার এবং দুই ব্যবসায়ীকে আটক করতে সীমান্তে যায়। সেখানে স্থানীয়রাসহ মাদক ব্যবসায়ীরা তাদেরকে আটক করে। এলাকাটা ভারত সীমান্তের ভিতরে হওয়ায় বর্তমানে তিন র‌্যাব সদস্য ও দুই মহিলা সোর্স বিএসএফ এর হেফাজতে রয়েছে। পুলিশ এবং বিজিবি সীমান্তে রয়েছে। আমার যোগাযোগ রাখছি।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik