২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনাগাজীতে ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

-

ফেনীর সোনাগাজীতে কোমল পানির সাথে চেতনানাশক খাইয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে আশফাকুর রহমান বাবলা (৩৫) নামে এক নির্মাণ শ্রমিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাদামতলী এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত ধর্ষক দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের হরিরামপুর আদর্শ গ্রামের আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নির্মাণ শ্রমিক আশফাকুর রহমান বাবলা ওই তরুণীর নানার মালিকানার ভাড়া বাসায় স্ত্রীসহ গত ৪/৫ মাস যাবৎ বসবাস করে আসছেন। রোববার সকালে ওই তরুণী তার নানীর সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। রোববার রাত আটটার দিকে প্রচণ্ড গরমের কথা বলে ওই তরুণীর নানা, নানী এবং ওই তরুণীকে ঠান্ডা কোমল পানীয়র সাথে চেতনানাশক মিশিয়ে খাইয়ে দিলে সবাই অচেতন হয়ে পড়েন। এ সুযোগে ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে এবং তার নানীর ব্যবহৃত মুঠোফেনে তরুণীর আপত্তিকর ছবি ধারণ করে। পরে তার পাশেই ঘুমিয়ে পড়ে ধর্ষক।

সকালে ধর্ষকের স্ত্রীসহ ঘর মালিকের পরিবারের সদস্যদের সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা কৌশলে ঘরের দরজা খুলে বাবলাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে তরুণীর মামা বাদি হয়ে বাবলাকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল