১৫ অক্টোবর ২০১৯

লক্ষ্মীপুরে দু’দল ডাকাতের মধ্যে গুলিবিনিময়, নিহত ১

লক্ষ্মীপুরে দু’দল ডাকাতের মধ্যে গুলিবিনিময়কালে আরিফ হোসেন (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পৌছলে ডাকাতদের গুলিতে সদর থানার এসআই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। শনিবার ভোররাতে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ শাকচর গ্রামের আমির হোসেনের ছেলে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহতের লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, শনিবার ভোরে দু’দল ডাকাতের মধ্যে গুলিবিনিময় চলছিল। এ সময় টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, শনিবার ভোররাতে দু’দল ডাকাতের গোলাগুলিতে এক যুবক নিহত হয়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত যুবক ডাকাত সদস্য বলে জানান তিনি।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum