২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাস চাপায় ২ ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

- ছবি : নয়া দিগন্ত

কুমিল্লায় উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের দ্রুতগতির একটি বাসের চাপায় মোটর সাইকেল আরোহী ৩ ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রোববার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, জেলার সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের আবদুস ছাদেকের ছেলে ও বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসাইন (২৭), একই ইউনিয়নের লালমতি গ্রামের হুমায়ুন কবির মুন্সীর ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল (২৬) এবং একই গ্রামের আবদুল লতিফের ছেলে প্রবাসী শাহীন আহমেদ (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে ছাত্রলীগ নেতা কাজল হোসাইন, তৌকির আহমদ সজল ও তাদের বন্ধু শাহীন আহমদ মোটর সাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের উত্তর রামপুর এলাকায় যাওয়ার পর উল্টো পথে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩জনকেই মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন উর-রশিদ জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও ঘাতক বাসটি উদ্ধার করা হয়েছে এবং বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল