২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরাইলে রাস্তা সংস্কারের দাবীতে মনসুর আলীর একক প্রতিবাদ

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া জেলার অরুয়াইল-সরাইল রাস্তা সংস্কারের দাবীতে মাথায় কালো কাপড় বেঁধে ব্যানার হাতে একক প্রতিবাদ করছেন এক যুবক। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত অরুয়াইল-সরাইল রাস্তায় দাঁড়িয়ে এই প্রতিবাদ করেন এম. মনসুর আলী নামে এক ফ্রিল্যান্স সাংবাদিক ও কলামিস্ট।

এ সময় তিনি বলেন, পুরো রাস্তা জুড়ে খানাখন্দ। এ রাস্তা দিয়ে সিএনজিতে একবার চলাচল করলে ৫০ টাকার ঔষধ খেতে হয়। সারারাত শরীর ব্যাথা করে। ঝাঁকুনির কারণে সিএনজিতে আঘাত লেগে যাত্রীর মাথা ফেটে যায়। কেউ কেউ সিএনজির সিটে মূল-মূত্রও ত্যাগ করে।

তিনি বলেন, অরুয়াইল-সরাইল রাস্তার দুরবস্থা নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে লেখালেখি হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে কার্যকর কোন পদক্ষেপ নেয়নি। তাই একজন ভুক্তভোগী হিসেবে বাধ্য হয়ে একাই রাস্তায় নেমেছি। রাস্তাটির দ্রুত সংস্কার না হলে আবার এলাকার যুব সমাজ নিয়ে মাঠে নামবো।

এম মনসুর আলী ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়া ও সংরক্ষিত মহিলা আসনের এমপি শিউলী আজাদ ও ব্যারিস্টার রুমিন ফারহানার দৃষ্টি আকর্ষণ করে তার ব্যানারে লিখেছেন, ‘অরুয়াইল-সরাইল রাস্তার দুরবস্থা/কবে হবে সুব্যবস্থা? অরুয়াইল-সরাইল রাস্তার খানাখন্দ কবে হবে বন্ধ? অরুয়াইল-সরাইল রাস্তা মানে দুঃখ, দূর্ঘটনা /কষ্ট আর যন্ত্রণা।’

উল্লেখ্য, এম মনসুর আলী(৪০) 'আমরা শান্তি চাই' নামে একটি সংগঠনের আহ্বায়ক। তার বাড়ি সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নে। তিনি দীর্ঘ তিন বছর যাবৎ ফেসবুক প্রচারণার মাধ্যমে অসহায় মানুষের সহায়তা করে আসছেন এবং এলাকার জনসমস্যা নিয়ে কাজ করছেন।


আরো সংবাদ



premium cement

সকল