২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বন্ধুদের সাথে ছাদে উঠে প্রাণ গেল স্কুলছাত্রের

সিরাজদিখানে বন্ধুদের সাথে ছাদে উঠে প্রাণ গেল স্কুলছাত্রের - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ভবনের ছাদ থেকে পড়ে আসিফ মুন্সী (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে উপজেলার মোল্লাকান্দি গ্রামের জামাল মুন্সীর ছেলে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী আশরাফ ও বালুরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন জানান, অষ্টম শ্রেণির ছাত্র আসিফ বিদ্যালয়ের হাজিরা খাতায় অনুপস্থিত ছিল। সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী একতলা ভবনের ছাদে গেলে বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তারের সঙ্গে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ছাদ থেকে নীচে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২ টার দিকে সেখানকার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট এক ছাত্রের মৃত্যুর খবর আমাকে একজন ফোনে জানিয়েছে, আমি আমার অফিসার ঘটনাস্থলে পাঠিয়েছি।

 


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল