২৬ জানুয়ারি ২০২০

বন্ধুদের সাথে ছাদে উঠে প্রাণ গেল স্কুলছাত্রের

সিরাজদিখানে বন্ধুদের সাথে ছাদে উঠে প্রাণ গেল স্কুলছাত্রের - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ভবনের ছাদ থেকে পড়ে আসিফ মুন্সী (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে উপজেলার মোল্লাকান্দি গ্রামের জামাল মুন্সীর ছেলে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী আশরাফ ও বালুরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন জানান, অষ্টম শ্রেণির ছাত্র আসিফ বিদ্যালয়ের হাজিরা খাতায় অনুপস্থিত ছিল। সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী একতলা ভবনের ছাদে গেলে বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তারের সঙ্গে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ছাদ থেকে নীচে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২ টার দিকে সেখানকার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট এক ছাত্রের মৃত্যুর খবর আমাকে একজন ফোনে জানিয়েছে, আমি আমার অফিসার ঘটনাস্থলে পাঠিয়েছি।

 


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২১৮৮৬)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯২৮৯)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০০১)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৫৪৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৫৮৪০)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫২৯)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৬৮৩)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৪৬৫২)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৩৭৫)চলন্ত বাস থেকে নেমে গেল চালক, পিষ্ট হয়ে মারা গেল মা-ছেলেসহ ৩ জন (৩৬৫৬)