২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দাদীর পিছে পিছে গিয়ে প্রাণ গেল দুই বোনের

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাহিদা (৫) ও নাদিয়া (৭) নামে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার দূর্গাপুরের খড়িয়ালা পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু একই এলাকার মো. আনোয়ার হোসেনের মেয়ে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পিতা মো. আনোয়ার হোসেন জানান, বিকালে দাদীর পিছনে পিছনে বাড়ির পাশের পুকুরে যায় নাহিদা ও নাদিয়া। দাদি পুকুরের পানিতে পারিবারিক কাজ করছিলেন। এসময় দাদির আগোচরে দুই বোন পানিতে পড়ে তলিয়ে যায়। দাদি বিষয়টি বুঝতে পারেনি। পরে দাদি বাড়িতে গেলে পরিবারের লোকজন তার কাছে নাহিদা ও নাদিয়ার বিষয়ে জানতে চাইলে দাদি তাদের দেখেননি বলে জানান।

পরিবারের লোকজনসহ আশপাশের লোকজন বিভিন্ন স্থানে তাদের খুজতে থাকেন। পরে স্থানীয় বাবুল মিয়া বাড়ির পাশের একটি পুকুরে খোঁজ করতে থাকেন। পরে তিনি দুজনের লাশ উদ্ধার করেন।

এই বিষয়ে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. ময়নাল হোসেন জানান, দুই বোনের মৃত্যুর বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা

সকল