২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল উদ্ধার

আটক ৫
-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল জব্দ করেছে সরাইল থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকা থেকে খাদ্য অধিদফতরের সীলমোহরযুক্ত শতাধিক বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। গরীবের জন্য বরাদ্দকৃত সরকারি চাল রাতের আঁধারে অবৈধভাবে পাচারের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহাদাত হোসেন টিটো (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালের বস্তাগুলো থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল