১৫ সেপ্টেম্বর ২০১৯

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

-

লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছেন। পৌর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুরে মঙ্গলবার গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ডাকাতিকালে এ ঘটনা ঘটে। এ সময় তাদের ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত আতিকউল্ল্যাহ মৃত মুসলিম মিয়ার ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়াসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌরশহরের পশ্চিম লক্ষ্মীপুর এলাকার আতিকউল্ল্যাহ বাড়িতে রাত আনুমানিক তিনটার দিকে ৫/৬ জনের মুখোশ পরা একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা আতিকউল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে রেখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। এতে ডাকাতদের বাঁধা দিলে তাদের হামলায় আতিকউল্ল্যাহ নিহিত হয়ন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আতিকউল্ল্যাহকে মৃত ও অন্যদের বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিকউল্ল্যাহ নামের একজন নিহত হয়েছে। ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ