২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দিনে স্বেচ্ছায় আত্মসমর্পণ, রাতে ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

নিহত মোহাম্মদ বেলাল - ছবি : সংগৃহীত

চট্টগ্রামে স্বেচ্ছায় থানায় আত্মসমর্পণের ১২ ঘণ্টার মাথায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ বেলাল (৪৩) নামে এক আসামি নিহতের কথা জানিয়েছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ১টার দিকে নগরীর খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি পুলিশের।

নিহত বেলাল নগরীর আমবাগানে রেলওয়ে লোকোশেড কলোনির আবদুল কাদেরের ছেলে। তার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

পুলিশের দাবি, নিহত বেলাল একজন তালিকাভুক্ত ‘মোস্ট ওয়ান্টেড’ শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এছাড়া তিনি সরকারি জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ছিলেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরীর ভাষ্য, বুধবার দুপুর একটার দিকে সন্ত্রাসী বেলাল স্বেচ্ছায় থানায় উপস্থিত হয়ে আত্মসমর্পণ করে। রাতে আসামি বেলালকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে বের হলে জালালাবাদ পাহাড়ে তার সহযোগীরা তাকে (বেলালকে) ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়।

ওসির দাবি, এসময় উভয় পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী বেলাল নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং চারটি রামদা উদ্ধার করার কথাও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল