২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় রেকারে পিকআপের ধাক্কা : পুলিশসহ নিহত ৩

-

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাবুচিবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এক এএসআইসহ তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন।

আজ সোমবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ভোরে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান বাবুচিবাজারের সৈয়দপুর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। পরে হাইওয়ে পুলিশের একটি রেকার ঘটনাস্থলে এসে গাড়িটি উদ্ধারে কাজ শুরু করে। এ সময় আরেকটি দ্রুতগামী কাভার্ড ভ্যান রেকারটিকে ধাক্কা দিলে এর সাথে রাস্তার পাশে থাকা হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়।

এ ঘটনায় ভ্যানের পাশে দাঁড়িয়ে থাকা কর্তব্যরত এএসআই আক্তার হোসেন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর নিহতরা হলেন- কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারী।

দুর্ঘটনায় রেকারের চালক ও সহকারী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল