২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

৪ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে আদালতের গাড়িচালক গ্রেফতার

- ফাইল ছবি

চার বছরের কন্যা শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে জহিরুল ইসলাম নামে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের এক গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বুধবার রাতে পৌরসভার বনানী সথমিল এলাকা থেকে ঐ চালককে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে বৃহস্পতিবার সদর থানায় মামলা হয়েছে।

এজাহারে জানা গেছে, গত ২০ আগস্ট পৌরসভার ৯ নং ওয়ার্ডের বনানী সথমিল এলাকার ৪ বছরের কন্যাশিশুকে পাশ্ববর্তী মনু সওদাগরের ভাড়াটিয়া জজকোর্টের গাড়িচালক জহিরুল ইসলাম বাড়ির ছাদে নিয়ে যৌন নির্যাতন করে। এসময় শিশুটি কান্না করলে সে তাকে ছেড়ে দেয়।

পরে শিশুটি বাসায় গিয়ে কান্না করে তার মাকে বিষয়টি খুলে বলে। এ ঘটনা শোনে তার মা প্রতিবেশী জহিরের স্ত্রীকে বিচার দিলে তার স্ত্রী শিশুটি মাকে উল্টো গালিগালাজ করে। পরে নির্যাতিতা শিশুটির বাবা বাসায় এলে ঘটনাটি জানায় তার মা। রাতেই পুলিশ জহিরুলকে গ্রেফতার করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাড়িচালক জহিরুল অপরাধের কথা স্বীকার করেছে। থানায় শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল