২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

- প্রতিকী ছবি

লক্ষ্মীপুরে আলমগীর হোসেন (৪৫) নামে এক কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে সদর উপজেলার কাজির দিঘীর পাড় বাজার এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

আলমগীর হোসেন জেলার রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইছা গ্রামের মৃত বশির উল্যাহর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের শাহী হোটেল সংলগ্ন তানহা কম্পিউটার দোকানের মালিক। এছাড়াও তিনি নারিকেল-সুপারি, ইট, বালুসহ কয়েকটি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে মঙ্গলবার বিকালে পাওনা ৬ লাখ টাকা আনতে যান আলমগীর। সন্ধ্যার পর পাওনা টাকা নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। কিন্তু রাতে তিনি বাড়ি ফিরেননি। অন্যদিকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে আত্মীয় ও পরিচিতদের বাড়িতেসহ বহু জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

আজ সকালে কাজির দিঘীর পাড় এলাকায় বাজারের পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তবে মান্দারী বাজারের ওই ব্যবসায়ীর নাম বলতে পারেননি স্বজনরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল