২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রামগড়ে সেনা অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

পার্বত্য খাগড়াছড়ির রামগড় দাঁতারাম পাড়া এলাকা থেকে সোমবার দিবাগত রাত ৩টায় গুইমারা সেনা রিজিয়নের আওয়াতাধীন সিন্দুকছড়ি সেনা জোনের তত্বাবধানে যৌথবাহিনী অভিযান চালিয়ে দেশিয় তৈরি অস্ত্র একটি এলজি উদ্ধার করেছে। উদ্ধারকৃত অস্ত্র রামগড় থানায় জমা দেওয়া হয়েছে।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাপ্টেন তানজিলের নেতৃত্বে যৌথবাহিনীর একটি টহল দল রামগড় দাঁতারাম পাড়ায় অভিযান চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় ওই এলাকায় তল্লাশি চালিয়ে গামছায় পেছানো একটি দেশিয় অস্ত্র এলজি উদ্ধার করা হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, সন্ত্রাসীরা এই অস্ত্র দিয়ে সাধারন জনগণকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতো। যৌথবাহিনীর ধাওয়া খেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল