১৩ নভেম্বর ২০১৯

রামগড়ে সেনা অভিযানে অবৈধ অস্ত্র উদ্ধার

পার্বত্য খাগড়াছড়ির রামগড় দাঁতারাম পাড়া এলাকা থেকে সোমবার দিবাগত রাত ৩টায় গুইমারা সেনা রিজিয়নের আওয়াতাধীন সিন্দুকছড়ি সেনা জোনের তত্বাবধানে যৌথবাহিনী অভিযান চালিয়ে দেশিয় তৈরি অস্ত্র একটি এলজি উদ্ধার করেছে। উদ্ধারকৃত অস্ত্র রামগড় থানায় জমা দেওয়া হয়েছে।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাপ্টেন তানজিলের নেতৃত্বে যৌথবাহিনীর একটি টহল দল রামগড় দাঁতারাম পাড়ায় অভিযান চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় ওই এলাকায় তল্লাশি চালিয়ে গামছায় পেছানো একটি দেশিয় অস্ত্র এলজি উদ্ধার করা হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, সন্ত্রাসীরা এই অস্ত্র দিয়ে সাধারন জনগণকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতো। যৌথবাহিনীর ধাওয়া খেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)