২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ নিহত ২

- নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার কুরছাপ এলাকায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। মঙ্গলবার (২০ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে নিহতদের লাশ উদ্ধার করে। তবে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় নিহতদের পরিচয় জানা যায়নি।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার কুরছাপ এলাকায় একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়। আহত হয় আরো তিনজন।

তিনি আরো বলেন, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল