২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

- ফাইল ছবি

ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দু’জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার হোসেনপুর নামকস্থানে শেরপুরগামী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে ফুলপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সায়েম (১৫) নামে এক কিশোর মারা যায়।

তিনি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার পলাশিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে। এসময় নিহত সায়েমের বাবা দুদু মিয়া (৪৫), মা মনিরা বেগম (৪০), বোন মাফিয়া (৫) এবং গড়কান্দা গ্রামের হাবিবুর রহমান (৪০) ও সুনীল সাহা (৪৫) আহত হন। আহতদেরকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-ত-১১-৫৪১১) ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা পাংচার হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পথচারী রেজিয়া (৫০) ও রিকশা চালক আনুকে (১৬) চাপা দেয়। এ ঘটনায় আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর অবস্থায় রেজিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১ টার দিকে মারা যান। তিনি উপজেলার পাতিলগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী।


আরো সংবাদ



premium cement