২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রামগড়ে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আটক ৪

-

খাগড়াছড়ি জেলার রামগড় পৌর ৪নং ওয়ার্ডের কমপাড়া এলাকার বাসিন্দা রামগড় বাজারের চাল ব্যবসায়ী মো: ইউছুপের বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাত দল। এ ঘটনায় আটক করা হয়েছে ডাকাতদলের ৪ সদস্যকে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তদের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ব্যবসায়ী মো: ইউছুপের বাড়ির পিছনের একটি দরজা ভেঙ্গে ৭/৮ জনের একটি মুখোশপরা ডাকাত দল ঘরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি নিয়ে একটি রুমের ভিতর পরিবারের লোকজনকে আটকে রাখে। বাড়ির সবার মোবাইল ফোনগুলোও ছিনিয়ে নেয় ডাকাত দল। এসময় আলমারিতে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাত দল।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকাতির খবর পেয়ে রামগড় থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল সৈয়দ মো: ফরহাদ ও রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে সোনাইপুল ফরেনার্স চেকপোস্ট এলাকায় একটি সিএনজি অটোরিকশা থেকে তিন ডাকাতকে আটক করে। এসময় তাদের কাছে লুট করা ২ লাখ ৫৭ হাজার ১ শ’ ৯৫ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, মো: নুরুল ইসলাম (৩৫), পিতা মৃত মো: আব্দুস সালাম সাং তৈছালা পাড়া, মো: নুরনবী প্রকাশ নাজিম উদ্দিন (৩২), পিতা মৃত আহসান উল্ল্যাহ, সাং মলিয়াইশ, ধন গাজী বাড়ি, মীরসরাই, চট্টগ্রাম ও মো: শাহ আলম টুকু (৩৫), পিতা মৃত মো: চৌধুরী মিয়া, সাং পশ্চিম শুল্লুকিয়া, চৌধুরী বাড়ি, সুধারাম, নোয়াখালী। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে রামগড় তৈছালা পাড়া এলাকার মো: নুরুল আমিনের ছেলে মো: নজরুল ইসলামকে বাড়ি থেকে আটক করা হয়।

এদিকে, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, আটককৃত নাজিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি ডাকাতি মামলা ও শাহ আলমের নামে একটি ডাকাতি মামলা, নুর ইসলামের নামে দুটি মামলা আছে এবং সে একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

ডাকাতি ঘটনায় ব্যবসায়ী ইউছুপ নিজে বাদী হয়ে রামগড় থানায় একটি মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল