২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আত্মীয় বাড়ি যাওয়ার পথে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক পলাতক

- প্রতীকী ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে আত্মীয় বাড়ি যাওয়ার পথে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঈদের পরদিন মঙ্গলবার বিকেলে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষকের নাম ফয়সাল ভূইয়া। আর এই কাজে ধর্ষক ফয়সালকে সহযোগিতা করে তারই বন্ধু রফিক ভূইয়া। এ ঘটনায় ধর্ষকের সহযোগী রফিক ভূইয়াকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। ধর্ষক ফয়সাল পলাতক। বুধবার দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় ধর্ষিতা কিশোরী (১৩) আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে মানিকরাজ নামক এলাকায় একটি দোকানের সামনে বসেছিল বখাটে ফয়সাল ভূইয়া (২৩) ও রফিক ভূইয়া (২১) নামের দুই বন্ধু। এ সময় দোকানপাট বন্ধ থাকায় ও বৃষ্টি হওয়ায় আশেপাশে কোনো লোকজন ছিল না। ফাঁকা রাস্তায় কিশোরীকে একা পেয়ে পিছু নেয় দুই বখাটে। পরে একপর্যায়ে কিশোরীর মুখ চেপে রাস্তার পার্শ্ববর্তী নির্মাণাধীন তহসিল অফিসের ভেতর জোরপূর্বক টেনে হেঁচড়ে নিয়ে যায়।

সেখানে রফিক ভূইয়ার সামনে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে বখাটে ফয়সাল ভূইয়া। ঘটনার সময় রফিক ভূইয়া ধর্ষক ফয়সালকে সহযোগিতা করে। ধর্ষণের পর ঘটনা প্রকাশ করলে কিশোরীকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় তারা।

ধর্ষিতার মা জানিয়েছেন, বাড়ি ফিরে তার মেয়ে তাকে ঘটনা জানায়। পার্শ্ববর্তী দেইচর গ্রামের ভূইয়া বাড়ির এনা ভূইয়ার ছেলে ফয়সাল ভূইয়া ও মৃত মফিজুল হক ভূইয়ার ছেলে রফিক ভূইয়া তার মেয়ের এই সর্বনাশ করেছে। আমি তাদের বিচার চাই।

এদিকে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদার সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে বুধবার বিকেল তিনটায় ধর্ষকের সহযোগী রফিক ভূইয়াকে গ্রেফতার করে। পুলিশের অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় ধর্ষক ফয়সাল ভূইয়া।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি রকিব উদ্দিন জানিয়েছেন, প্রাথমিকভাবে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ধর্ষক ফয়সালকে আটক ও মামলার যথাযথ কার্যক্রমের জোর তৎপরতা চলছে।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল