২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রিয়া সাহার অভিযোগ বিভ্রান্তিকর : বিপ্লব বড়ুয়া

লোহাগাড়া উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় ব্যারিস্টার বিপ্লব বড়–য়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভীসহ অতিথিবৃন্দ। - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, বাঙালির সাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস হাজার বছরের। বাংলাদেশ সারা পৃথিবীতে একটি অসাম্প্রদায়িক ও উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে করা প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য ও বিভ্রান্তিকর।

সোমবার রাতে চট্টগ্রামের লোহাগাড়ায় এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। মুক্তিযোদ্ধা, পেশাজীবী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নদভী বলেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের এলাকার গর্ব। তিনি এলাকার বন্যার্ত মানুষের দুঃখ-দুর্দশা দেখতে এলাকায় ছুটে এসেছেন। এজন্য আমি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ জানাচ্ছি। সভায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বিজয় কুমার বড়ুয়া।

এছাড়া সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবাইর, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ. কে. এম ফজলুল হক, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আক্তার আহমদ সিকদার, প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হুমায়ন কবির রাসেল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবচার চৌধুরী, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহীম কবিরসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement