২৩ আগস্ট ২০১৯

বান্দরবানে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

বান্দরবান সদর উপজেলার তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মং মং থোয়াই মারমাকে (৫৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর ১টার দিকে বান্দরবান রোয়াংছড়ি সড়কের সামুখ ঝিরি এলাকায় মোটরসাইকেল করে আসার সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন, রোয়াংছড়ি থেকে কাজ সেরে মোটরসাইকেল নিয়ে বান্দরবান জেলা শহরে আসার পথে সামগ্রী এলাকায় দুর্বৃত্তরা তার উপর বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করলে সেগুলো আওয়ামী লীগ নেতা মং মং থোয়াইয়ের বুকে ও পিঠে লাগে।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর জানিয়েছেন, কারা গুলি করেছে তা এখনো স্পষ্ট নয়। তবে রোয়াংছড়ি আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন- জনসংহতি সমিতির সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তারা মনে করছেন।

জেলা পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, জনসংহতি সমিতির সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সন্ত্রাসীদের ধরতে ইতোমধ্যে সেখানে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালানো শুরু করেছে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, গত দুই মাসে বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে অন্তর্দ্বন্দ্বে উভয় দলের অন্তত ছয়জন নিহত হয়েছে।


আরো সংবাদ




mp3 indir bedava internet