১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা

নিহত স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী - নয়া দিগন্ত

চাঁদপুরে এক স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত স্কুল শিক্ষিকার নাম জয়ন্তী চক্রবর্তী (৪৫)। তিনি চাঁদপুর সদরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। রোববার বিকেলে চাঁদপুরে ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে এ ঘটনা ঘটে।

তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন সিনিয়র হিসাব সহকারী হিসেবে সম্প্রতি অবসর নিয়েছেন। তার এক মেয়ে ও দু’ছেলে রয়েছে। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এদিন তার স্বামী অলক কুমার গোস্বামী প্রয়োজনীয় কাজে ঘটনার দিন সকালে ঢাকায় যান। বাসায় জয়ন্তী চক্রবর্তী একা ছিলেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই আওলাদ হোসেন জানান, জয়ন্তী চক্রবর্তী ঘটনার দিন স্কুল থেকে ছুটিতে ছিলেন। তার গলায় ধারালো ছুরির আঘাত ও হাতে আঘাতের দাগ রয়েছে। দুপুরের কোনো একসময় দুর্বৃত্তরা কোয়ার্টারে ঢুকে তাকে খুন করে পালিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দীন জানান, খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। জয়ন্তীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল