২২ আগস্ট ২০১৯

চাঁদপুরে স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা

নিহত স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী - নয়া দিগন্ত

চাঁদপুরে এক স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত স্কুল শিক্ষিকার নাম জয়ন্তী চক্রবর্তী (৪৫)। তিনি চাঁদপুর সদরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। রোববার বিকেলে চাঁদপুরে ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে এ ঘটনা ঘটে।

তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন সিনিয়র হিসাব সহকারী হিসেবে সম্প্রতি অবসর নিয়েছেন। তার এক মেয়ে ও দু’ছেলে রয়েছে। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এদিন তার স্বামী অলক কুমার গোস্বামী প্রয়োজনীয় কাজে ঘটনার দিন সকালে ঢাকায় যান। বাসায় জয়ন্তী চক্রবর্তী একা ছিলেন।

চাঁদপুর সদর মডেল থানার এসআই আওলাদ হোসেন জানান, জয়ন্তী চক্রবর্তী ঘটনার দিন স্কুল থেকে ছুটিতে ছিলেন। তার গলায় ধারালো ছুরির আঘাত ও হাতে আঘাতের দাগ রয়েছে। দুপুরের কোনো একসময় দুর্বৃত্তরা কোয়ার্টারে ঢুকে তাকে খুন করে পালিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দীন জানান, খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। জয়ন্তীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet