২৩ আগস্ট ২০১৯

ট্রাক উল্টে রোহিঙ্গা মা-ছেলে নিহত

দুর্ঘটনাকবলিত ট্রাক - সংগৃহীত

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে এনজিও ফোরামের ইটবোঝাই একটি ট্রাক উল্টে রোহিঙ্গা নারী ও তার ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় তার কিশোরী মেয়ে গুরুতর আহত হয়েছে। আহত মেয়েকে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে ২নং ক্যাম্পের ডি-ফাইভ ব্লকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাজেদা বেগম (৩২) ও তার শিশুসন্তান মোঃ কায়সার (২)।

কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারি মোহাম্মদ নুর জানান, সকালে এনজিও ফোরামের একটি ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ঝুপড়ির ওপর উল্টে যায়। এ সময় ভেতরে থাকা মোঃ আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম ও তার দুই বছরের শিশুসন্তান কায়সার ইটের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হয়।

পরে গুরুতর আহত অবস্থায় আনোয়ারের কিশোরী মেয়ে রাজমিনকে (১৭) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ট্রাকটি জব্দ ও হেলপার মোহাম্মদ রাসেলকে আটক করা হয়েছে। হেলপার রাসেল চট্টগ্রামের লোহাগাড়ার আবদুল মালেকের ছেলে। অতিরিক্ত ইট বহনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নুরুল ইসলাম বলেন, ‘এনজিও’র জন্য নিয়ে যাওয়া ইটবোঝাই একটি ট্রাক উল্টে পড়ে রোহিঙ্গা মাও শিশু মারা গেছেন। এ ঘটনায় ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে, আইনি প্রক্রিয়া চলছে।’


আরো সংবাদ




mp3 indir bedava internet