২৪ আগস্ট ২০১৯

দাফনের ৪৭ দিন পরে কবর থেকে লাশ উত্তোলন

চট্টগ্রামের পটিয়ায় দাফনের ৪৭ দিন পরে কবর থেকে এক ফল ব্যবসায়ীর লাশ উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য বুধবার (১৭ জুলাই) উপজেলার হরিনখাইন গ্রামের হাজি বাদশা মিয়ার বাড়ির কবরস্থান থেকে ফল ব্যবসায়ী আবুল কালাম(৪০) লাশ উদ্ধার করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সাব্বির রহমান সানির নেতৃত্বে পটিয়া থানার পুলিশ ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। রাতে লাশের ময়না তদন্তের পুনরায় স্বস্থানে ওই লাশ দাফন করা হয় বলে জানিয়েছেন।

চলতি বছরের ৫ মে বসত বাড়ির বিরোধ নিয়ে নিহত কালামের চাচাতো ভাইয়েরা আবুল কালাম ও তার ভাই জামালকে মার ধর করে। এতে ফল ব্যবসায়ী আবুল কালাম গুরুতর আহত তাকে পটিয়া হাসপাতালে ভর্তির পরে পুনরায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় নিহতের ছোট ভাই মো. জামাল বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় ১ জুন ভোর রাতে কালাম মারা যায় । ওই দিন বাদে জোহর তার লাশ দাফন করা হয় ।

আহত কামাল মারা যাওয়ার সময় লাশের কোন ময়না তদন্ত না হওয়ায় আদালতের নির্দেশে গতকাল বেলা ১১ টায় কালামের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।


আরো সংবাদ




mp3 indir bedava internet