২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে: দীপু মনি

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেলে বিশাল জনসভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জে.আর ওয়াদুদ টিপু, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত এম এ ওয়াদুদ।

সভা পরিচালনা করেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতা, গণতন্ত্র, ভাষা আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন। বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। পদ্মা সেতুর কাজ যাতে না হয় সে জন্য একটি মহল সারাদেশে গুজব ছড়াচ্ছে। আপনারা গুজবে কান দিবেন না।

শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দের মধ্যে পাঠদান করতে হবে।তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে। ছাত্রছাত্রীদের নির্যাতন বন্ধ করতে হবে।জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। পদ্মা সেতু নিয়ে যারা বিভ্রান্ত ছড়াচ্ছে তাদের আইনের আওতায় আনার জন্য নির্দেশ প্রদান করেন।


আরো সংবাদ



premium cement