১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মা-ছেলেসহ ৩ জনকে কুপিয়ে হত্যা: গণপিটুনিতে ঘাতক নিহত

মা-ছেলেসহ ৩ জনকে কুপিয়ে হত্যা - ছবি : সংগৃহীত

কুমিল্লা দেবিদ্বারের তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘাতকও জনতার গণপিটুনিতে নিহত হয়েছে। দেবিদ্বার উপজেলার রাধানগর গ্রামে বুধবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাধানগর গ্রামের রিক্সাচালক মোখলেছুর রহমান একই গ্রামের শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম, তার ছেলে হানিফ ও একই বাড়ির নুরল ইসলামের স্ত্রী নাজমা বেগমকে কুপিয়ে হত্যা করে। তার হাতে ওই এলাকার আরো পাঁচজন আহত হয়।

পরে উত্তেজির জনতা মোখলেছুর রহমানকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থালেই মোখলেছুর রহমানও মারা যায়।

কুমিল্লা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, সকালে রিকশাচালক মোখলেছ (৩৫) রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে একজন অটোরিকশা চালকের সঙ্গে কথা কাটাকাটি করে বাড়িতে ফিরে আসেন। বাড়িতে এসে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে একটি দা নিয়ে বাসা থেকে বের হন। পরে রাস্তায় দু’জন নারী ও একজন শিশুকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন জানান, ধারণা করা হচ্ছে মোখলেছুর রহমান মানসিক ভারসাম্যহীন। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল